সকলকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা!
ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
92 বার প্রদর্শিত
27 ফেব্রুয়ারি "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন (প্রতিভাবান) (6,627 পয়েন্ট)  
16 মার্চ পূনঃপ্রদর্শিত করেছেন

আদিব মাহমুদ বিশেষজ্ঞ হিসেবে যুক্ত আছেন ই-নলেজে। উনি দুষ্টুমি ও খেলাধুলা করতে অধিক ভালোবাসেন। বর্তমানে তিনি বি এন কলেজ ঢাকার ৭ম শ্রেণীতে অধ্যয়নরত। বড় হয়ে একজন বিসিএস ক্যাডার হতে চান। স্বপ্ন পূরণের এই দৃঢ় প্রতিজ্ঞায় উনি আপনাদের সকলের কাছে দোয়াপ্রার্থী।

7 উত্তর

5 পছন্দ 0 অপছন্দ
28 ফেব্রুয়ারি উত্তর প্রদান করেছেন (পন্ডিত) (10,867 পয়েন্ট)  
25 মার্চ সম্পাদিত করেছেন

ইনলেজ এর এই সফলতার পেছনে সকল সদস্যেরই কিছু কম বেশি ভূমিকা রয়েছে তবে বিশেষ করে যাদের ভূমিকা সবচেয়ে বেশি আছে বলে আমি মনে করি, তাদের মধ্যে কয়েক জন হচ্ছে মো অনিক ভাই, আদিব মাহমুদ ভাই, মৃন্ময় ভাই, আফরিন ভাই, তানজিথ ভাই, মাসুদ ভাই ও আশরাফ ভাই।


জামিনুল রেজা ওরফে জামি আহমাদ জ্ঞানপিপাসু ও সৌখিন একজন সাধারণ মনের মানুষ। পছন্দ করেন নিঃস্বার্থ ভাবে অপরকে সাহায্য করতে।নিজেকে জানা ও অপরকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে অনেক টাই জড়িয়ে গেছেন ই-নলেজ এর সাথে।বর্তমানে তিনি দশম শ্রেণিতে অধ্যয়নরত।জ্ঞান বিনিময়ের এই বিশাল প্লাটফর্মে নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে কাজ করে যাচ্ছেন একজন সমন্বয়ক হিসেবে।
4 পছন্দ 0 অপছন্দ
27 ফেব্রুয়ারি উত্তর প্রদান করেছেন (প্রতিভাবান) (6,627 পয়েন্ট)  
28 ফেব্রুয়ারি পূনঃপ্রদর্শিত করেছেন
কথাটা শুনেই অনেক ভালো লাগল।!!!!!!!!!!এ অর্জনে আমার,অনিক ভাই,জামিনুল ভাই,তানজিথ ভাই,পার্থ ভাই,মৃণ্ময় ভাই,আশরাফ ভাই,মাসুদ ভাই ও রিহান আফ্রিন এর বিশেষ ভূমিকা আছে বলে আমি মনে করি।আমি চাই আপনারা সবাই এভাবেই কার্যক্রম করবেন যেন ই-নলেজ সফলতার শীর্ষে পৌছে যায়।
আদিব মাহমুদ বিশেষজ্ঞ হিসেবে যুক্ত আছেন ই-নলেজে। উনি দুষ্টুমি ও খেলাধুলা করতে অধিক ভালোবাসেন। বর্তমানে তিনি বি এন কলেজ ঢাকার ৭ম শ্রেণীতে অধ্যয়নরত। বড় হয়ে একজন বিসিএস ক্যাডার হতে চান। স্বপ্ন পূরণের এই দৃঢ় প্রতিজ্ঞায় উনি আপনাদের সকলের কাছে দোয়াপ্রার্থী।
28 ফেব্রুয়ারি মন্তব্য করা হয়েছে করেছেন (পন্ডিত) (10,867 পয়েন্ট)  

ই-নলেজ এর এই সফলতার পেছনে আদিব মাহমুদ আপনার ও অবদান কিন্তু কম নেই ভাই।

4 পছন্দ 0 অপছন্দ
28 ফেব্রুয়ারি উত্তর প্রদান করেছেন (বিশারদ) (2,479 পয়েন্ট)  

হ্যাঁ। ই-নলেজ এখন জ্ঞানভাণ্ডারে পরিনত হচ্ছে। এর জন্য অনিক, জামিনুল রেজা, আদিব মাহমুদ ও রিহান আফ্রিন ভাই সহ সকল সদস্যের অবদান রয়েছে।


মো: তানজিদ হোসাঈন চৌধুরী একজন জ্ঞান পিপাসু ব্যক্তি। নিজে জানার আর অন্যকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে ই-নলেজে এসেছেন।ভবিষ্যতে একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার হওয়ার এবং সমাজ সংস্কারের লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। আপনাদের সকলের নিকট দোয়াপার্থী। ই-নলেজের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
4 পছন্দ 0 অপছন্দ
29 ফেব্রুয়ারি উত্তর প্রদান করেছেন (বিশারদ) (2,638 পয়েন্ট)  
প্রথমেই সবাইকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি।। ই- নলেজের আজকের এই অবস্থান শুধু আপনাদেরই জন্য। আপনারা পাশে না থাকলে আজ আমরা এতদুর আসতে পারতাম না। 

আপনারাই ই-নলেজের প্রাণকেন্দ্র। তাই সকল কৃতিত্ব শুধু আপনাদেরই। 

আসা করি আগামিতেও আমাদের সাথেই থেকে ই-নলেজ কে আপন মনে করে সামনে আরো এগিয়ে নিয়ে যাবেন। 
আব্দুল্লাহ আল মাসুদ মহা প্রশাসক হিসেবে ই-নলেজ এর সাথে আছেন। বর্তমানে তিনি ২০২০ সালের একজন বিজ্ঞান শাখার এসএসসি ক্যান্ডিডেট। স্বপ্ন দেখেন একজন ভালো কম্পিউটার ইঞ্জিনিয়ার হওয়ার। স্বপ্ন পূরণের দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছেন ই-নলেজের সাথে। তাই তিনি সকলের কাছে দোয়া প্রার্থী .....।
4 পছন্দ 0 অপছন্দ
29 ফেব্রুয়ারি উত্তর প্রদান করেছেন (বিশারদ) (1,339 পয়েন্ট)  
আমার মতে ই-নলেজ এর এই অর্জনে অনেকেরই ভূমিকা রয়েছে তবে বেশি ভূমিকা রয়েছে জামিনুল রেজা, আদিব মাহমুদ, মো অনিক, আশরাফ ভাই মাসুদ ভাই ও তানজিৎ এর।
3 পছন্দ 1 টি অপছন্দ
28 ফেব্রুয়ারি উত্তর প্রদান করেছেন (জ্ঞানী) (943 পয়েন্ট)  

আমার মতে, অনিক ভাই,জামিনুল ভাই,তানজিৎ ভাই, এবং আরও অন‌েক এর অবদান রয়েছে।কারন তারা প্রশ্ন কর‌ে ই- নল‌েজ কে জ্ঞান ভান্ডারে পরিনত করছে।

0 পছন্দ 1 টি অপছন্দ
15 মে উত্তর প্রদান করেছেন (জ্ঞানী) (601 পয়েন্ট)  
দেরি করার জন্য সরি। সত্যি কথা বলব? খুশি হলে ভাষা হারিয়ে ফেলি। সত্যি আমি আনন্দিত।

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

7 টি উত্তর
1 উত্তর
22 জানুয়ারি "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন সোয়াইব বিন সাবির (নবীন) (52 পয়েন্ট)  
10 টি উত্তর
2 টি উত্তর
22 জানুয়ারি "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন সোয়াইব বিন সাবির (নবীন) (52 পয়েন্ট)  

11,409 টি প্রশ্ন

12,260 টি উত্তর

1,452 টি মন্তব্য

423 জন সদস্য

ই-নলেজ সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য ই-নলেজ কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার। বিস্তারিত...


ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম।কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন।মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্যে।
বিজ্ঞাপন

ডাউনলোড অ্যাপ

  1. মোঃ নুর আলম

    732 পয়েন্ট

    183 টি উত্তর

    1 মন্তব্য

    183 টি প্রশ্ন

  2. Rahim Islam

    730 পয়েন্ট

    178 টি উত্তর

    26 মন্তব্য

    172 টি প্রশ্ন

  3. আদিব মাহমুদ

    635 পয়েন্ট

    148 টি উত্তর

    66 মন্তব্য

    139 টি প্রশ্ন

  4. জামিনুল রেজা

    463 পয়েন্ট

    73 টি উত্তর

    22 মন্তব্য

    38 টি প্রশ্ন

  5. Robiul Islam Raby

    445 পয়েন্ট

    98 টি উত্তর

    30 মন্তব্য

    112 টি প্রশ্ন

বিজ্ঞাপন
...