ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
39 বার প্রদর্শিত
17 এপ্রিল "অন্যান্য" বিভাগে জিজ্ঞাসা করেছেন (গুণী) (213 পয়েন্ট)  
17 এপ্রিল বন্ধ করেছেন
ইনলেজে কি একসাথে ৫০ পয়েন্ট নেওয়ার নিয়ম আছে । কোনো সতর্ক ছাড়াই আমার ৫০ পয়েন্ট গায়েব করা হয়েছে ।
বন্ধ

3 উত্তর

2 পছন্দ 0 অপছন্দ
17 এপ্রিল উত্তর প্রদান করেছেন (পন্ডিত) (10,940 পয়েন্ট)  
18 এপ্রিল সম্পাদিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

এর জন্য আমারা দুঃখিত ভাই, আসলে উত্তর করার কিছু নিয়ম আছে।। শর্ট উত্তর, পুরোনো প্রশ্নে উত্তর থাকা সত্ত্বেও উত্তর করা ও মতামত প্রশ্নে মন্তব্য না করে উত্তর করা যাবেনা।। এরকম উত্তর করলে সেটা যদি কোনো বিশেষ সদস্যদের চোখে পড়ে তাহলে সেই উত্তর টাকে হয় লুক্কায়িত করা হয় আর না হয় মন্তব্যে রুপান্তরিত করা হয়।। আর সে কারনে পয়েন্ট কমে যায়।

আর তাছাড়াও নীতিমালা লঙ্ঘিত কার্যক্রম করলে প্রশাসক তার পয়েন্ট কমিয়ে দিতেই পারেন।। কারন, প্রশাসক সকল ক্ষমতা সংরক্ষণ করেন।
আশা করি বুঝতে পেরেছেন...
জামিনুল রেজা ওরফে জামি আহমাদ জ্ঞানপিপাসু ও সৌখিন একজন সাধারণ মনের মানুষ। পছন্দ করেন নিঃস্বার্থ ভাবে অপরকে সাহায্য করতে।নিজেকে জানা ও অপরকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে অনেক টাই জড়িয়ে গেছেন ই-নলেজ এর সাথে।বর্তমানে তিনি দশম শ্রেণিতে অধ্যয়নরত।জ্ঞান বিনিময়ের এই বিশাল প্লাটফর্মে নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে কাজ করে যাচ্ছেন একজন সমন্বয়ক হিসেবে।
1 টি পছন্দ 0 অপছন্দ
17 এপ্রিল উত্তর প্রদান করেছেন (বিশারদ) (2,357 পয়েন্ট)  
আপনি যেভাবে কার্যক্রম করেছেন সেটা নীতিমালা লংঘিত।সেজন্য আপনাকে সতর্কও করা হয়েছে।আপনি পুরাতন প্রশ্নে সঠিক উত্তর থাকা সত্তেও উত্তর দিচ্ছেন, কোনো মতামত মন্তব্যে না দিয়ে উত্তরে দিয়ে পয়েন্ট বাড়াচ্ছেন যেটা আপনার প্রাপ্য নয়।তাই আপনার পয়েন্ট মাইনাস হয়েছে।
মোঃ আশরাফ উদ্দিন খান ই-নলেজ ডট কমের প্রতিষ্ঠাতা।খানিকটা অস্তিত্বের তগিদে আর দেশের জন্য বাংলা ভাষায় কিছু করার উদ্যোগে ২০১৯ সালে তার হাত ধরেই যাত্রা শুরু করে ই-নলেজ ডট কম।বর্তমানে(২০২০ সালে) তিনি ৮ম শ্রেণীতে অধ্যয়নরত।আপনাদের সকলের নিকট দোয়াপ্রার্থী।
0 পছন্দ 0 অপছন্দ
17 এপ্রিল উত্তর প্রদান করেছেন (জ্ঞানী) (964 পয়েন্ট)  
18 এপ্রিল সম্পাদিত করেছেন
না ভাই। এই রকম কোন কিছু চালু নেই তবে হ্যাঁ এর জন্য আপনি আশরাফ ভাইয়ের কাছে বলুন। এটা সব থেকে ভালো হবে। তাছাড়া পয়েন্ট আপনার উপর নির্ভর করবে প্রত্যেকটি প্রশ্নে ও উত্তরে আপনি পয়েন্ট পাবেন তবে সেটা মানিসক হতে হবে যাতে পাবলিক আপনার প্রশ্নে উত্তর দিতে পারে। এর জন্য প্রশ্ন বা উত্তর কপি হলে হবে না। আর ই-নলেজে আপনার ভিজিট বুঝে আপনাকে পয়েন্ট দেয়া হবে। আশা করি বুঝতে পরেছেন ই-নলেজে প্রশ্ন করার জন্য ধন্যবাদ ভালো থাকবেন।
17 এপ্রিল মন্তব্য করা হয়েছে করেছেন (পন্ডিত) (10,940 পয়েন্ট)  
03 মে সম্পাদিত করেছেন
বানানের দিকে লক্ষ্য রাখবেন।।

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
12 নভেম্বর 2019 "গবেষণায় মৃত্যু" বিভাগে জিজ্ঞাসা করেছেন তামিম রোহান (গুণী) (290 পয়েন্ট)  
0 টি উত্তর
06 মে "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rahim Islam (জ্ঞানী) (964 পয়েন্ট)  
1 উত্তর
03 অক্টোবর 2019 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Atiqur (গুণী) (256 পয়েন্ট)  

11,604 টি প্রশ্ন

12,480 টি উত্তর

1,528 টি মন্তব্য

435 জন সদস্য


ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম।কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন।মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্যে।
বিজ্ঞাপন

ডাউনলোড অ্যাপ

  1. মোঃ নুর আলম

    108 পয়েন্ট

    26 টি উত্তর

    1 মন্তব্য

    26 টি প্রশ্ন

  2. Muminul Islam

    106 পয়েন্ট

    3 টি উত্তর

    2 মন্তব্য

    7 টি প্রশ্ন

  3. আদিব মাহমুদ

    48 পয়েন্ট

    5 টি উত্তর

    18 মন্তব্য

    11 টি প্রশ্ন

  4. Tanzith

    42 পয়েন্ট

    7 টি উত্তর

    0 মন্তব্য

    7 টি প্রশ্ন

  5. জামিনুল রেজা

    34 পয়েন্ট

    7 টি উত্তর

    3 মন্তব্য

    2 টি প্রশ্ন

বিজ্ঞাপন
ই-নলেজ সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য ই-নলেজ কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার। বিস্তারিত...
...