ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।

ই-নলেজ কে সমগ্র জাতির মাঝে উজ্জ্বিত করুন।?

15 অগাস্ট 2020 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (গুণী) (291 পয়েন্ট)  
19 অগাস্ট 2020 বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
47 বার প্রদর্শিত
ই-নলেজ এমন একটি ব্যাতিক্রমী সাইট, এই সাইটটি সকলের জ্ঞান কে সমান ভাবে ফুটে তুলতে সহায়তা করবে। আমাদের উচিৎ ই-নলেজ কে সমগ্র ছাত্র ছাত্রীর মাঝে প্রশ্ন করে সমাজ সূচক দিকনির্দেশনা প্রদান করা। ই-নলেজ মেধা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।
লিংক রুটঃ /33020/


লিংক কপি হয়েছে!

প্রশ্নোত্তর করে প্রতিমাসে সম্মানী জিতুন!


Image

3 উত্তর

2 পছন্দ 0 অপছন্দ
হুম আপু, আমরা তো অবশ্যই এটা চাই।তবে এটা তো কারোর একার পক্ষে সম্ভব নয়। তাই আপনারা সকলেই যদি আমাদের পাশে থেকে ই-নলেজ কে সকলের সামনে উন্মুক্ত করতে সহায়তা করেন অর্থ্যাৎ আপনাদের বন্ধুদের নিবন্ধন করার জন্য আমন্ত্রণ জানান তাহলে ইনশাআল্লাহ্ খুব বেশি দিন লাগবে না, শীঘ্রই আমাদের সবার প্রিয় ই-নলেজ সাইট সকলের সামনে উন্মুক্ত হবে..। ই-নলেজ এর সাথে থাকুন.......
জামিনুল রেজা ওরফে জামি আহমাদ জ্ঞানপিপাসু ও সৌখিন একজন সাধারণ মনের মানুষ। পছন্দ করেন নিঃস্বার্থ ভাবে অপরকে সাহায্য করতে।নিজেকে জানা ও অপরকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে অনেক টাই জড়িয়ে গেছেন ই-নলেজ এর সাথে।বর্তমানে তিনি দশম শ্রেণিতে অধ্যয়নরত।জ্ঞান বিনিময়ের এই বিশাল প্লাটফর্মে নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে কাজ করে যাচ্ছেন একজন পরিদর্শক হিসেবে।
17 অগাস্ট 2020 উত্তর প্রদান করেছেন (পন্ডিত) (12,324 পয়েন্ট)  
21 অগাস্ট 2020 সম্পাদিত করেছেন
2 পছন্দ 0 অপছন্দ
আপনি ঠিক বলেছেন ই নলেজ কে সবার কাছে পৌছে দিতে আমাদের সকলের সহযোগীতা প্রয়োজন।একজন কখনো অন্যের সাহায্য ছাড়া দিগন্ত উন্মচন করতে পারেনা ঠিক তেমনি আমাদের ইনলেজ সদস্যসভা গনদের এক সাথে একই পরিকল্পানাকে নিশ্চিত করে এগিয়ে যেতে হবে।
18 অগাস্ট 2020 উত্তর প্রদান করেছেন (বিশারদ) (3,805 পয়েন্ট)  
1 টি পছন্দ 0 অপছন্দ
আমরা যদি সবাই সবার বন্ধুদের কাছে ই-নলেজকে শেয়ার করি তাহলে ই-নলেজ আরো দ্রুত এগিয়ে যাবে। শুধু তাই নয়, বন্ধুদের মাঝে ই-নলেজ শেয়ার করলে ই-নলেজের মাধ্যমে সবার একটা নেটওয়ার্ক তৈরি হবে। তাই আমাদের উচিত ই-নলেজকে আমাদের বন্ধুদের মাঝে বেশি বেশি শেয়ার করা।
আব্দুল্লাহ আল মাসুদ মহা প্রশাসক হিসেবে ই-নলেজ এর সাথে আছেন। অপরকে সাহায্য করতে খুব ভালোবাসেন।বর্তমানে তিনি একাদশ শ্রেণিতে অধ্যয়নরত। স্বপ্ন দেখেন একজন ভালো কম্পিউটার ইঞ্জিনিয়ার হওয়ার। স্বপ্ন পূরণের দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছেন ই-নলেজের সাথে। তাই তিনি সকলের কাছে দোয়া প্রার্থী .....!
16 অগাস্ট 2020 উত্তর প্রদান করেছেন (বিশারদ) (3,085 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

7 টি উত্তর
1 উত্তর
04 সেপ্টেম্বর 2020 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন জিসান রাজ (গুণী) (248 পয়েন্ট)  
2 টি উত্তর
1 উত্তর
29 ডিসেম্বর 2019 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অনিয়া আক্তার অনি (গুণী) (104 পয়েন্ট)  

16,502 টি প্রশ্ন

17,859 টি উত্তর

2,218 টি মন্তব্য

632 জন সদস্য


ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম।কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন।মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্যে।

ডাউনলোড অ্যাপ


  1. জামিনুল রেজা

    55 টি পরীক্ষণ কার্যক্রম



  2. আদিব মাহমুদ

    54 টি পরীক্ষণ কার্যক্রম



  3. আব্দুল্লাহ আল মাসুদ

    17 টি পরীক্ষণ কার্যক্রম



  1. Hasib khan

    104 পয়েন্ট

    4 টি উত্তর

    5 মন্তব্য

    10 টি প্রশ্ন

  2. Ahsani Priya

    40 পয়েন্ট

    10 টি উত্তর

    1 মন্তব্য

    5 টি প্রশ্ন

  3. অলক তালুকদার

    39 পয়েন্ট

    10 টি উত্তর

    1 মন্তব্য

    3 টি প্রশ্ন

  4. জামিনুল রেজা

    16 পয়েন্ট

    1 উত্তর

    10 মন্তব্য

    3 টি প্রশ্ন

  5. মোঃআশরাফ উদ্দিন খান

    16 পয়েন্ট

    2 টি উত্তর

    7 মন্তব্য

    1 প্রশ্ন

5 জন অনলাইনে
0 জন সদস্য 5 অথিতি
ই-নলেজ সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য ই-নলেজ কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার। বিস্তারিত...
...