...
ই-নলেজ অতিক্রম করলো লক্ষাধিক সদস্যের এক বিশাল মাইলফলক!বিস্তারিত...
person
!
প্রোফাইল আপডেট

আমার সাইট থেকে কিভাবে আয় করবো ?

-:বিজ্ঞাপনের স্থান:-
ই-নলেজ এ বিজ্ঞাপন দিতে চান? - যোগাযোগ করুন।
"ব্লগ ও ওয়েবসাইট" বিভাগে জিজ্ঞাসা করেছেন (নবীন) (36 পয়েন্ট)   745 বার প্রদর্শিত
আমি wapkiz.com থেকে একটা সাইট তৈরি করেছি আর সাইট লিংক : https://lamim24.wapkiz.com এখন এই সাইট থেকে কিভাবে টাকা আয় করা যাবে ?

লিংক কপি হয়েছে!

2 উত্তর

1 টি পছন্দ 0 অপছন্দ

ব্লগে অর্থ আসে SEO ফ্রেন্ডলি আর্টিকেলে..

ব্লগিং থেকে আয় করতে হলে আপনার কন্টেন্ট হতে হবে SEO ফ্রেন্ডলি। আপনার লেখা আর্টিকেলের SEO যত ভালো হবে, আপনার কন্টেন্ট তত বেশি Rank করবে। এতে ট্রাফিক বাড়বে এবং সাথে পাল্লা দিয়ে বাড়বে আপনার ইনকামও। এই বিষয়ে বিস্তারিত জানতে পড়ে ফেলুন,

বাংলা ব্লগিং করে টাকা আয়…

বাংলায় ব্লগিং করে আপনি দুই বছরের মধ্যেই ৭০০- ১০০০ ডলার পর্যন্ত আয় করতে পারবেন। এই আয় আসে অ্যাড রেভিনিউ ভিত্তিক। যেমন Google AdSense কিংবা Ezoic এর মাধ্যমে আপনি অর্থ উপার্জন করতে পারেন।

ইংরেজি ব্লগিং করে টাকা আয়…

ইংরেজি কন্টেন্ট লিখে ব্লগিং করলে আপনি আরও বেশি উপার্জন করবেন বাংলায় ব্লগিং এর চেয়ে। এর কারণ, ইংরেজি ব্লগে ট্রাফিক বেশি আসে আমেরিকা, কানাডা কিংবা অস্ট্রেলিয়া’র মতো দেশ থেকে। ওখানকার ভিজিটর যদি আপনার ব্লগে প্রদর্শিত অ্যাড এ ক্লিক করে,

তাহলে প্রচুর রেভিনিউ জেনারেট করতে পারবেন আপনি। আপনি প্রথম বছরেই ২৫ থেকে ৫০ হাজার ডলার আয় করতে পারবেন ইংরেজি ব্লগিং করে। অবশ্যই মনে রাখবেন, ব্লগে অধিক ট্রাফিক পেতে হলে অবশ্যই SEO করতে হবে।

 

অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে টাকা আয়…

 

আপনি যখন ব্লগে কন্টেন্ট লিখবেন, তখন লেখার সঙ্গে পণ্য বা পরিষেবাটির Link আপনার ব্লগে যুক্ত করে দিবেন। আপনার পাঠক অথবা ভিজিটর যখনই সেই Link ক্লিক করবেন বা পণ্যটি কিনবেন তখন আপনি বেশ ভালো রকমের কমিশন পাবেন। এই পদ্ধতিকে অ্যাফিলিয়েট মার্কেটিং বলে। বাংলা ব্লগা দারাজের অ্যাফিলিয়েট মার্কেটিং করা যায়! আর ইংরেজি ব্লগে অ্যামাজন, ক্লিকডিল, আলীবাবা ইত্যাদি ইকমার্স সাইটের মার্কেটিং করা যায়।

 

নিজের পণ্য বিক্রি করুন ব্লগিং এর মাধ্যমে…

 

আপনি মোটা অঙ্কের টাকা আয় করতে পারেন এটির মাধ্যমে। ধরুন আপনি খুব ভালো কেক কিংবা ফার্স্ট ফুড তৈরি করতে পারেন ঘরে বসেই। পণ্যের বিক্রি, মূল্য নির্ধারন করুন এবং তা লিখে দিন আপনার ব্লগে। এরপর অর্থ আদান-প্রদানের মাধ্যম রাখতে পারেন বিকাশ, নগদের মতো সহজ মাধ্যমগুলো। এভাবে নিজের পণ্য বিক্রি করেও ব্লগিং এর মাধ্যমে সহজেই প্রচুর টাকা আয় করতে পারবেন।

বিস্তারিত এখানে দেখতে পারেন

উত্তর প্রদান করেছেন (অতিথি) (9 পয়েন্ট)  
0 পছন্দ 0 অপছন্দ
আপনার সাইটটি যেহেতু ওয়াপকিজে তৈরি করা তাই আপনি wap4dollar এর অ্যাডস বসিয়ে আয় করতে পারবেন। আর যদি আপনার প্রচুর ভিজিটর থাকে তাহলে স্পন্সরশিপের মাধ্যমেও আয় করতে পারবেন!
উত্তর প্রদান করেছেন (বিশারদ) (4,107 পয়েন্ট)  
স্পন্সরসিপ টা আসলে কি ? !
মন্তব্য করা হয়েছে করেছেন (নবীন) (36 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
"ফেসবুক" বিভাগে জিজ্ঞাসা করেছেন লামিম রহমান (নবীন) (36 পয়েন্ট)  
1 উত্তর
"সোশ্যাল নেটওয়ার্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল  

18,607 টি প্রশ্ন

19,483 টি উত্তর

2,575 টি মন্তব্য

102,949 জন সদস্য

ই-নলেজ কুয়েরি বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
Empowering Novel Learners with Zeal (Enolez)


  1. MdAUKhan

    10 পয়েন্ট

    3 টি উত্তর

    0 মন্তব্য

    1 প্রশ্ন

  2. বাংলাদেশ

    5 পয়েন্ট

    0 টি উত্তর

    0 মন্তব্য

    0 টি প্রশ্ন

  3. আব্দুল্লাহ বিন উমর

    5 পয়েন্ট

    0 টি উত্তর

    0 মন্তব্য

    0 টি প্রশ্ন

...